কালীগঞ্জে জমি দখলের পাঁয়তারায় সহোদর ভাই আহত

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে জমি দখলের পায়ঁতারায় আপন সহদর ভাই কে মেরে আহত করা হয়েছে। আহত সহোদর ভাই আব্দুস সামাদ (শাহিন) কে স্থানীয় লোকজন উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। যাহার ভর্তি রেজি নং- ৪৯৬৫/১১।
গত শনিবার (৫ই জুলাই) দুপুরে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা গেছে, আব্দুস সামাদ শাহিনের আপন ছোট ভাই শামসুল ইসলাম এর সহিত দীর্ঘদিন ধরে জমি জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। আব্দুস সামাদ শাহীন উক্ত এলাকায় স্থায়ী বসবাস না করার সুযোগে আপন ছোটভাই সামসুল ইসলাম বড়ভাই শাহীনের জায়গা জমি বেদখল দেয়ার পাঁয়তারা করছে বলে জানা গেছে।
এরই জের ধরে গত ৫ জুলাই শাহীন তার নিজ জমিতে হালচাষ করতে গেলে সামসুল ইসলাম মারধর ও বাধা প্রদান করেন। এবং শাহীনের নিকট হতে নগদ ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এবং জমিতেই গলাটিপে হত্যা করার হুমকি প্রদান করে।
এ বিষয়ে আহত আব্দুস সামাদ শাহীন কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এবং তিনি বলেন, গ্রামের কিছু দুস্ট চক্রের লোকজনের কু পরামর্শে আমার ছোটভাই আমার নিজ নামীয় জমি বেদখল দেওয়ার পায়তারা করছে।
এ ঘটনায় স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, শাহীন তুষভান্ডারে বসবাস করার কারনে তার ছোটভাই ঘটনাটি ঘটিয়েছে।
এ বিষয়ে সামসুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, মোবাইল নিয়েছি এটি সত্য, কিন্তু টাকা নেইনি। এবং তার জমিতে আমি বাধাও দেইনি।
কালীগঞ্জ থানার এসআই মহিদুল ইসলাম অভিযোগের সত্যতা স্বীকার করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.