কালীগঞ্জে ছেলের বউকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমাজাদ হোসেন ভোলা (৫৬) নামের এক শ্বশুরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন।
ধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে গতকাল সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানায় মামলাটি করেন। ডাক্তারি পরীক্ষার জন্য আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে ওই পুত্রবধূকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।
পেশায় ভ্যানচালক আমাজাদ হোসেন ভোলা উপজেলার ভোটমারী ইউনিয়নের একটি গ্রামের সফর উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমাজাদ হোসেন ভোলার ছেলের সাথে প্রায় ৮ মাস বিয়ে হয় ১৯ বছর বয়সী শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।
মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মাঝেমধ্যে ওই নারীকে ধর্ষণ করতো তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন তার ছেলের বউকে ধর্ষণ করে। পরে তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শ্বশুরকে হাতেনাতে আটক করে। পরে  পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।
ধর্ষণের শিকার নারী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিয়ের পর থেকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতো তার শ্বশুর। এর প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেয়। গতকাল সোমবার দুপুরের দিকে তাকে আবারও ধর্ষণ করা হয়।
কালীগঞ্জ থানার এস আই সাইদুল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, পুত্রবধুর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তার শ্বশুরকে আজ মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.