কালীগঞ্জে করোনায় ত্রাণ দেয়ার নামে প্রতারণা, আটক -৩

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে করোনায় ভাইরাসের ত্রাণ দেয়ার নাম করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্নসাতের অভিযোগে  তিন যুবককে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
গতকাল মঙ্গলবার (১৬ জুন) রাত সাড়ে দশটায় উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট টাওয়ার মার্কেট হতে প্রতারক তিন যুবককে আটক করে স্থানীয় জনতা। পরে তাদেরকে কালীগঞ্জ থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।
আটককৃত তিন যুবক হলেন, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কাঠালিয়া গ্রামের মোকসেদ আলীর পুত্র আব্দুর রাজ্জাক (২৫) পশ্চিম খুটামারা গ্রামের মোঃ আলীর পুত্র ওলিয়ার রহমান (২৭) ও আজগর আলীর পুত্র সাইফুল ইসলাম (২৩)। এছাড়া এ প্রতারক চক্রের সহিত কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের তিনজন স্থানীয় ব্যক্তি জড়িত বলে জানা গেছে। এরা হলেন, রেজাউল,ফেরদৌস ও তার সহধর্মিনী লতা পারভীন, মতিউর রহমান।
সরেজমিনে গিয়ে যানা যায়, আটককৃত প্রতারক তিন যুবক চাপারহাটের টাওয়ার মার্কেটে একজন স্থানীয় যুবকের সহায়তায়  আব্দুর রহিমের ঘর ভাড়া করে  করোনা ভাইরাসে অসহায় মানুষকে ত্রান দেওয়ার নামে প্রতিজনের নিকট হতে ব্যাংক একাউন্টের কথা বলে ৫ শত করে টাকা আদায় করছিলো তারা। এসময় এসব প্রতারক যুবকের নিকট স্ট্যান্ডার্ড ব্যাংক লিঃ এর একাউন্ট ওপেনিং ফরম, টাকা ও নিজেদের জাতীয় পরিচয় তাদের সঙ্গে পাওয়া যায়। এছাড়া তাদের কাছে অন্যকোন কাগজপত্র পাওয়া যায়নি।তাদের কাজকর্মে সন্দেহ হলে স্থানীয় লোকজন আটক করে পুলিশে দেয়।
কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন এ ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.