কালীগঞ্জে ইটভাটার মালিকের পিটুনিতে আহত কৃষক মারা গেছেন

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে ইটভাটার মালিক ও স্বজনদের পিটুনিতে আহত কৃষক আমিনুর রহমান (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
এ ঘটনায় গতকাল রোববার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে ১০ জনকে আসামি করে থানায় মামলা করেছেন ওই কৃষকের স্ত্রী আঞ্জুআরা। এর আগে সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। কৃষক আমিনুর রহমান উপজেলার চলবলা ইউনিয়নের গাওচুলকা (চলবলা) গ্রামের মৃত আফসার আলীর ছেলে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাত বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গাওচুলকা গ্রামের এমএইচআর নামে একটি ইটভাটা রয়েছে। এই ইটভাটার ধোঁয়ায় স্থানীয় ফসলি জমির ব্যাপক ক্ষতি হচ্ছে। এর প্রতিবাদ করায় গত শুক্রবার রাতে কৃষক আমিনুর রহমানকে ব্যাপক মারধর করেন এমএইচআর ইটভাটার মালিক রাকিবুল ও তার স্বজনরা। এতে গুরুতর আহত হন আমিনুর রহমান।
পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান তিনি। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.