কালীগঞ্জের দলগ্রাম ইউনিয়নের উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে!

লালমনিরহাট প্রতিনিধি: সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৪নং দলগ্রাম ইউনিয়ন পরিষদের শূন্য আসনে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে। সকাল থেকে ভোটার উপস্থিতি কম থাকলেও,বেলা বারার সাথে উপস্থিতি কিছুটা বেশি লক্ষ্য করা যাচ্ছে।
আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ বিরতিহীন ভাবে চলবে বিকাল ৫টা পর্যন্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন ভোট কেন্দ্রে অনিয়ম বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
জানা যায়, এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর নৌকা প্রতীক এবং বিএনপি’র মনোনীত প্রার্থী আলহাজ্ব ইকবাল আযম ধানের শীষ প্রতীক, স্বতন্ত্র প্রার্থী আলী মর্তুজা সাথী আনারস প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী রবিন্দ্রনাথ বাবুল মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য প্রতিটি কেন্দ্রে একজন করে এসআই, ১৫ জন পুলিশ, ১৭ আনসার সদস্য, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিম এবং বিজিবি সদস্য নিয়োজিত রয়েছে।
কালীগঞ্জ উপজেলা নির্বাচনী কর্মকর্তা মাহবুবা রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এই ইউনিয়নে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি,ভোট কক্ষের সংখ্যা ৫৭টি। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা-২২০৮৫ তার মধ্যে পুরুষ ভোটার ১০৯৩০,মহিলা ভোটার ১১১৫৫ জন  তাদের ভোট প্রয়োগ করবে।
প্রসঙ্গত, এই ইউনিয়নের চেয়ারম্যান খ ম শফিকুল ইসলাম মারা যান। এরপর নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করে তফসিল ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২০ অক্টোবর) ইউনিয়নটিতে ভোটগ্রহণ শুরু হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.