কার্যালয়ে অবরুদ্ধ বিএনপি’র যুগ্ম-মহাসচিব খোকন সহ নেতাকর্মীরা

নরসিংদী প্রতিনিধি: বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে সমাবেশ করেছে নরসিংদী জেলা বিএনপি। আজ সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় সমাবেশ শুরু হয়। সমাবেশে বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক শত নেতাকর্মী অংশ নেয়।
এরই মধ্যে সমাবেশ চলাকালে সন্ধ্যা ৬টার দিকে বিএনপি কার্যালয় ঘিরে রাখে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ সময় বেশ কয়েকজন নেতাকর্মীকে আটকের খবর পাওয়া গেয়ে। এ সময় অবরুদ্ধ হয়ে পড়েন বিএনপি যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনসহ সর্বস্তরের নেতাকর্মীরা।
এ রিপোর্ট লেখা পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা অবরোধ রয়েছেন। তবে সদর থানার (ওসি) সওগাতুল আলম জানান, বিএনপির নেতাকর্মীরা নিজেরাই অবরুদ্ধ হয়ে রয়েছেন। পুলিশ তাদের কিছুই করেনি। এখন তারা অবরুদ্ধ হয়ে থাকলে পুলিশ কি করবে। আমরা মূলত অনেক লোকজন জড়ো হওয়ার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বিএনপি কার্যালয় এলাকায় অবস্থান করছে। যেন অপ্রীতিকর কোনো পরিস্থিতি না হয়।
তবে বিএনপি যুগ্ম-মহাসচিব খোকন দাবী করেছেন সমাবেশ থেকে বের হওয়ার পর তাদের ১৫ থেকে ২০ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। একইসঙ্গে যারাই বের হতে চাইছে তাদের ধাওয়া দিচ্ছে এবং আটক করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.