কার্পাসডাঙ্গা বাজারে ভ্রাম্যমাণ আদালতের ৬ ব্যবসায়ীর জরিমানা

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে ভ্রাম্যমাণ আদালত পৃথকভাবে অভিযান চালিয়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ বৃহস্পতিবার কার্পাসডাঙ্গা বাজারে উপজেলা প্রশাসন এইসব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় পৃথক ৬টি মামলায় জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলারা রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রন আইন ১৯৫৬ সালে ৩ ধারায় আব্দুল মালেকের ৫’শ, সাইফুল ইসলামের ৫’শ, লিয়াকত আলী মেশিনারিজকে  ৫শ ও আব্দুল মালেকের হুসাইন টেলিকমে ৫শ টাকা করে ২হাজার টাকা জরিমানা আদায় করেন।

অপরদিকে একই দিনে বিকাল সাড়ে ৪ টার দিকে কার্পাসডাঙ্গা বাজারে ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে  অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রন আইন ১৯৫৬ সালে ৩ ধারায় অমিও ফ্যাশান ১ হাজার ৫শ ওমতিয়ার রহমানের বাংলা ফ্যাশনকে ১হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেন উপজেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) মো: মহিউদ্দীন।

এ সময় উপস্হিত ছিলেন উপজেলা পাট কর্মকর্তা রিয়াজুল ইসলাম, পেশকার জিহন আলী, দামুড়হুদা মডেল থানার এএসআই হারুন রশীদ ও কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির সভাপতি যুবলীগ নেতা ইমদাদুল হক ইমন  প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.