কারারক্ষীর ছেলে ধনবাড়ীতে অপহরণ, ১২ ঘণ্টার মধ্যেই উদ্ধার

 

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ধনবাড়ীতে অপহরণের ১২ ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারের রক্ষীর অপহৃত ছেলেকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে অপহরণকারী দলের হোতা রবীন হোসেনকে (২৪) আটক করা হয়। গতকাল শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকালে তাকে কোর্টে সোপর্দ করা হয়।

গত বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) সকালে ধনবাড়ীর পাইস্কার নিজ এলাকা থেকে জুনায়েদ হোসেন আহাদ নামের ৭ম শ্রেণির ওই ছাত্র অপহরণ হয়। পাইস্কা ইউনিয়নের সোনামুই বাদুড়িয়া গ্রামের বাসিন্দা কারারক্ষী আশরাফুল আলমের ছেলে জুনায়েদ হোসেন আহাদ পাইস্কা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। বাবা আশরাফুল আলম ঢাকার কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত।

ধনবাড়ী থানার এসআই জাহাঙ্গীর আলম বিটিসি নিউজকে জানান, বৃহস্পতিবার সকালে বাড়ির কাছ থেকে আহাদকে পাশের জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের মঞ্জুরুল ইসলামের বখাটে ছেলে রবীন (২৪) ও ধনবাড়ী উপজেলার মুশুদ্দির সাজ্জাদুর রহমানের ছেলে বিদ্যুৎ(২৩) মিলে অপহরণ করে। মুশুদ্দি রিপনের ইটভাটার পাশের একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে আহাদের বাড়িতে মোবাইল ফোনে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।
পরে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ১২ ঘণ্টার অভিযানে শিশু আহাদকে উদ্ধার করা হয়। তাদের অভিযানে অপহরণকারী দলের সদস্য রবীন আটক হয়। বিদ্যুৎ টের পেয়ে পালিয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.