কামরুজ্জামানের মাজারে শ্রদ্ধা জানাল বঙ্গবন্ধু গবেষণা পরিষদ রাজশাহী মহানগর কমিটি

 

(প্রেস বিজ্ঞপ্তি) : বঙ্গবন্ধু গবেষণা পরিষদ এর নব গঠিত রাজশাহী মহানগর আহ্বায়ক কমিটি বুধবার বাদ জোহর শহীদ কামারুজ্জামান এর মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর শাখা আহ্বায়ক তারেক ও সদস্য সচিব জাহির হোসেন লালাসহ স্থানীয় যুবলীগ ও শ্রমিক লীগের কর্মীবৃন্দ।শ্রদ্ধা শেষে সকলেই শহীদ কামারুজ্জামানের আত্বার মাগফেরাত কামনা করেন।

নবগঠিত রাজশাহী মহানগর কমিটির আহ্বায়ক তারেক বলেন- বঙ্গবন্ধু-মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ অভিন্ন ও অবিচ্ছেদ্য। বঙ্গবন্ধু একটি মানচিত্রের নাম-একটি জাতির নাম। তিনি মৃত্যুঞ্জয়ী।এই সংগঠনের মাধ্যমে আমরা বঙ্গবন্ধুর আদর্শ ও তার চেতনাকে রাজশাহী তথা দেশের সর্বস্তরের জনগণের মাঝে ছড়িয়ে দিতে চাই।

উল্লেখ্য যে. গত ১৭ই মে ২০১৮ ইং তারিখে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল সম্প্রতি সংগঠনের বিধি- মোতাবেক রাজশাহী মহানগর শাখা আহ্বায়ক কমিটির অনুমোদন প্রদান করেছেন।রাজশাহী মহানগর আহ্বায়ক কমিটিতে তারেক- কে আহ্বায়ক ও মোঃ জাহির হোসেন (লালা)-কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে । অন্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন শুভ, যুগ্ম আহ্বায়ক মোঃ জাফর ইকবাল রিপন, যুগ্ম আহ্বায়ক মোঃ শামিম, নির্বাহী সদস্য মোঃ সবুজ, মোঃ মনির হোসেন মনির, মোঃ মোস্তাক আহম্মেদ মোস্তাক, মোঃ শাহ রিয়ার মিলন, মোঃ সাগর শেখ ও মোঃ আরিফুল ইসলাম আরিফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.