কামরাঙ্গীরচরে দেশী-বিদেশী ব্রান্ডের নকল প্রসাধনী উদ্ধার সহ গ্রেফতার- ০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ডিএমপির চলনান অভিযানে, দেশী ও বিদেশী ব্রান্ডের নকল প্রসাধনী’সহ ০১ জনকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশের তথ্যমতে জানা যায়, কামরাঙ্গীরচরেই তৈরি হচ্ছে দেশী-বিদেশী ব্রান্ডের নকল প্রসাধনী। আর তা পৌঁছে যাচ্ছে ঢাকা শহরসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দেশী-বিদেশী ব্রান্ডের নকল প্রসাধনী তৈরি ও বাজারজাত করার অভিযোগে মোঃ মাহবুব রহমান নামের একজনকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানটিতে নেতৃত্ব দেয়া গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম গণমাধ্যমকে জানান, গতকাল সোমবার (৩০ আগস্ট) ২০২১ ইং সন্ধ্যার কিছু পূর্ব মুহুর্তে ৫টা ২৫ ঘটিকায় কামরাঙ্গীরচর এলাকা থেকে বিপুল দেশী-বিদেশী ব্রান্ডের নকল প্রসাধনীসহ মাহবুবকে গ্রেফতার করা হয়।
দেশী-বিদেশী বিভিন্ন ব্রান্ডের নকল প্রসাধনী উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, আমাদের কাছে তথ্য আসে যে কামরাঙ্গীরচর এলাকায় নকল প্রসাধনী প্রস্তুত হচ্ছে এবং তা দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে যাচ্ছে। এই তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উদ্ধার করা হয় বিদেশী Johnsons & Johnsons কোম্পানির Johnsons Shampoo, Johnsons Baby Shampoo, Johnsons Baby Oil, ভারতীয় Kumarika ব্রান্ডের Hair Oil, Dabur Amla ব্রান্ডের Hair Oil, চীনের । GUNGZHOU YILI কোম্পানির ALOE VERA GEL, স্পেনের Well’s ব্রান্ডের CASTOR OIL এবং দেশীয় প্যারাসুট ব্রান্ডের বেলী ফুলের কোকোনাট Hair Oil।
এ বিষয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) ২০২১ ইং তাকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.