কাতার বিশ্বকাপ: গোলশূন্য সমতায় থেকে বিরতিতে বেলজিয়াম-মরক্কো

বিটিসি স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপে নক আউট পর্ব নিশ্চিত করতে মরক্কোর বিপক্ষে গোলশূন্য ভাবে বিরতিতে গেছে বেলজিয়াম। বাংলাদেশ সময় সন্ধ্যে ৭ টায় আল থুমামা স্টেডিয়ামে মাঠে নামছে দু’দল। গোলশূন্য থেকে প্রথমার্ধ শেষ করছে দু’দল।

শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে ম্যাচে উত্তাপ ছড়াতে থাকে দু’দল। ম্যাচের ১১ মিনিটে ডি বক্সের সামান্য বাইরে ডি ব্রুইনকে ফাউল করার কারণে ফ্রি কিক পায় বেলজিয়াম। তবে সেই ফ্রি কিক থেকে সুবিধা করতে পারেনি বেলজিয়াম। একের পর এক আক্রমণে মরক্কো রক্ষণভাগকে ব্যস্ত রাখে বেলজিয়াম। ম্যাচের ১৯ মিনিটে ডি বক্সের বাইর থেকে শট করেন মিচি বাথসুয়াই। কিন্তু তা সহজেই নিজের গ্লোভসে নেন ইয়াসিন বোনো।
 ম্যাচের ২৮ মিনিটে সাজানো আক্রমণে উঠে মরক্কো। ডি বক্সের ভেতর থেকে সোফিয়ান বোফালের নেওয়া শট চলে যায় ক্রসবারের ওপর দিয়ে। ম্যাচের ৩৫ মিনিটে ডান দিক থেকে অ্যাটাকে যায় মরক্কো। বল নিয়ে গিয়ে ডি বক্সের ভেতর থেকে নেওয়া আশরাফ হাকিমির শট চলে যায় পোস্টের বাইর দিয়ে।

ম্যাচের অতিরিক্ত সময়ে পাওয়া ফ্রি কিক থেকে মাথা ছুঁইয়ে বল জালে জড়ান হাকিম জিয়েজ। কিন্তু তা অফ সাইডে তা গোল বাতিল করে দেন রেফারি। শেষ পর্যন্ত গোল না হলে গোলশূন্য সমতায় থেকে বিরতিতে যায় বেলজিয়াম ও মরক্কো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.