কাটাখালি পৌরসভার শ্যামপুর থেকে দেওয়ানপাড়া পর্যন্ত ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: কাটাখালি পৌরসভার শ্যামপুর থেকে দেওয়ানপাড়া ঢালান পর্যন্ত ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কাটাখালি পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র মোঃ আনোয়ার সাদাত (নান্নু)।
সোমবার (২৩ মে) বেলা ১১ টার দিকে কোদাল দিযে মাটি কেটে এ কাজের উদ্বোধন করা হয়। এ সময় দোয়া মোনাজাত শেষে উপস্থিত জনগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু বলেন, পৌরবাসীর রাস্তা ও ড্রেনের সমস্যা নিরসনে লক্ষ্যে (২২১৫ মিটার) প্রায় ৫ কিলোমিটার ড্রেনের কাজ উদ্বোধন করা হয়েছে। ওয়ার্ল্ড ব্যাংক জনস্বাস্থ্য প্রকৌশলী প্রকল্পের আওতায় ড্রেনটি’র নির্মাণ ব্যায় হবে ১৪ কোটি ৭০ লাখ টাকা। ৪ ফিট চওড়া ড্রেন নির্মাণ কাজ শেষ হলে রাস্তায় জলাবদ্ধতা সমস্যার সমাধান হবে।
ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স, মনির ট্রেডার্স এই ড্রেনের কাজ করছেন। ড্রেনের নির্মাণ কাজ শেষে রাস্তার কাজ শুরু হবে। ফলে রাস্তায় জলাবদ্ধতা সমস্যার সমাধান হবে।
উন্নয়নের ধারাবহিকতা ও সকল সমস্যা সমাধানে জনগণের পাশে থেকে কাজ করা প্রতিশ্রুতি দিয়ে পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত (নান্নু)।
স্থানীয়রা বলেন, শ্যামপুর থেকে দেওয়ানপাড়া ঢালান পর্যন্ত ভারী যানবাহন চলাচলের কারনে ছোট বড় গর্তের সৃষ্টি হয়েছে। সেই সাথে ভোগান্তি। আর এ সমস্য দির্ঘদিনের। গুরুত্বপূর্ণ এই রাস্তাটি সংস্কার হলে একাধিক গ্রামের কয়েক হাজার মানুষের ভোগান্তি কমবে।
তাই স্থায়ীভাবে এই সমস্য সমাধানের লক্ষ্যে ড্রেনের কাজ উদ্বোধন করলেন ভারপ্রাপ্ত মেয়র। ড্রেনের কাজ শেষ হলে শুরু হবে রাস্তার কাজ। যতদিন না কাজ ততদিন ভোগান্তি দূর হবে না। তবে তারা আশাবাদি শিঘ্রই এই কাজ শেষ করবেন বর্তমান ভারপ্রাপ্ত মেয়র নান্নু। ভোগান্তি দূর হবে জনগণের বলেও জানান স্থানীয়রা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.