কাজ ছাড়া চিনি কল কারখানায় আর কাউকে বেতন দেওয়া হবে না : চুয়াডাঙ্গায় দর্শনা কেরু এ্যান্ড কোম্পানি চিনির মিল পরিদর্শনে শিল্পমন্ত্রী

দামুড়হুদা ( চুয়াডাঙ্গা)  প্রতিনিধি: চুয়াডাঙ্গার   দর্শনা কেরু এ্যাড কোম্পানী চিনি মিলে যদি কোন দুনীতি হয় তবে তার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আজ শনিবার বিকেলে দর্শনা কেরুজ ক্লাব মাঠে আখ চাষী সমাবেশে বক্তব্য দেবার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন,শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ  হুমায়ন।
এদিকে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছন দর্শনা কেরু মিলে আর কোন ব্যাক্তিকে বসিয়ে বসিয়ে বেতন দেওয়া হবে না।
আজ শনিবার ১ দিনের সফরে চুয়াডাঙ্গায় দর্শনা কেরু এ্যাড কোম্পানী চিনি মিল পরিদর্শনে আসেন বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ন ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।
দুপুরে চিনিকল পরিদর্শনে এসে কেরুজ মিলে নবনির্মিত স্কুল ভবন উদ্বোধন করেন মন্ত্রী। এ ছাড়াও দেশের একমাত্র বায়োফার্টিলাইজার সার কারখানা পরিদর্শন করেন তিনি। এসময় এলাকার রাজনৈতিক নের্তৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারন আখ চাষীদের সাথে মতবিনিময় সভা করেন।
এর আগে কেরু চিনিকলের  চাষীর  জমিতে আখ রোপন কার্যক্রমের উদ্বোধন করেন মন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোঃ সাহিদুজ্জামান এমপি, চুয়াডাঙ্গা ১ আমনের এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা-২ আসনের এমপি আলী আজগার টগর, শিল্প সচিব মোঃ আব্দুল হালিম, চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পাল প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.