কাঁকনহাট পৌরসভায় কোন জলাবদ্ধতা হবে না : মেয়র মজিদ

নিজস্ব প্রতিবেদক: জলাবদ্ধতা নিরসনে কাঁকনহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চলছে মাস্টার ড্রেন তৈরীর কাজ। কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ ৮নং ওয়ার্ডের চলমান ড্রেনের কাজ পরিদর্শন করেন। এ সময়ে তিনি বলেন, পৌরবাসীকে সুখে এবং শান্তিতে রাখাই হচ্ছে তাঁর মূল লক্ষ্য।

তিনি বলেন, ভবিষ্যতের কথা চিন্তা করে প্রতিটি ওয়ার্ডে মাস্টার ড্রেন তৈরীর নির্দেশনা দেয়্ াহয়। তাঁর নির্দেশনা অনুযায়ী বিগত বছরে চার কিলোমিটার মাস্টার ড্রেন নির্মান করা হয়। চলতি বছরের পৌর সভার ১,২,৩,৬,৭ ও ৮ নং ওয়ার্ডে মোট ৭কিলোমিটার ড্রেইনের কাজ চলছে। এরমধ্যে অন্যান্য ওয়ার্ডে কাজ শেষ হয়েছে বলে জানান মেয়র।

মেয়র আরো বলেন, ২০০২ সালে পৌরসভা প্রতিষ্ঠাকাল থেকে তিনি পৌরবাসীর সেবা করে যাচ্ছেন। কাঁকনহাট পৌর এলাকার সকল শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, গভীর নলকুপের মাধ্যমে সুপেয় পানি সরবরাহ, নতুন রাস্তা পাকাকরণ এবং পুরাতন রাস্তার সংস্কার, পৌরসভাকে আলোকিতকরণ, সোলার প্যানেলের মাধ্যমে সার্বক্ষণিক আলোর ব্যবস্থা ও খেলার মাঠের উন্নয়নসহ নানাবিধ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন তিনি।

তিনি বলেন, পৌরসভার শত্রু একজন কাউন্সিলরের অহযোগিতা ও মিথ্যা প্রচার এবং বিভিন্ন স্থানে অসত্য অভিযোগ করায় পৌরসভার কাজ এক সমেয় থমকে যায়। এর অভিযোগের বিষয়ে সকল প্রকার তদন্ত করে কর্তৃপক্ষ পৌরসভার কোন প্রকার দূর্নীতি না পেয়ে সকল অভিযোগ খারিজ করে দেন। এই অবস্থা না হলে পৌরসভার আরো ব্যপক উন্নয়ন করা যেত।

তবে তিনি যতক্ষণ আছেন ততক্ষণ পৌরবাসীর সেবায় কাজ যাবেন এবং অবকাঠামো থেকে শুরু করে অন্যান্য উন্নয়নমূলক কাজ করে যাবেন বলে জানান মেয়র। সেইসাথে স্বাস্থ্যবিধি মেনে শ্রমিকদের কাজ করার পরামর্শ দেন। করোনায় আতঙ্কিত না হয়ে মনোবল ঠিক করে চলার জন্য জনগণের প্রতি আহবান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

 

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.