কাঁকনহাটে আদিবাসীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক: চলমান করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া আদিবাসী জনগণের মধ্যে আজ মঙ্গলবার দুপুরের দিকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অত্র পৌরসভার ৭নং ওয়ার্ডের লালদিঘী পাড়া গ্রামের ৩০টি পরিবারের মধ্যে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

টারুম ডেভেপমেন্ট অর্গানাইজেশন (টিডিও) এর সহযোগিতায় এবং আদিবাসী সমাজ বিনির্মাণ ও উন্নয়ন সংস্থা ( আশ্বাস) এর আয়োজনে এসময়ে কাঁকনহাট মহাবিদ্যালয়ের প্রফেসর রাজন হেম্ব্রম, গোদাগাড়ী উপজেলা পারগানা রবিন হেম্ব্রম, নারী পরিষদের লিপি টুডু ও আদিবাসী নেতা নবদীপ লাকড়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। চাল, ডাল, তৈল,সবান, আলু ও লবণ, প্যাকেট করে বিতরণ করা হয়।

প্রধান অতিথি এসময়ে বলেন, চলমান করোন ভাইরাসের কারনে বিশ্বের ন্যায় বাংলাদেশও স্থবির হয়ে পড়েছে। খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। উন্নয়নমূলক কাজ বন্ধ থাকায় আদিবাসী জনগণ আরো বেশী কর্মহীন হয়ে পড়েছে।

এই সকল মানুষের পাশে পৌরসভার সাথে বেসরকারী উন্নয়ন সংস্থা যুক্ত হওয়ায় ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, কাঁকনহাট পৌর এলাকার কোন ব্যক্তি না খেয়ে থাকবে না। সরকার এবং তাঁর পক্ষ থেকে সর্বদা সহেযাগিতা করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.