কসবা পৌর নির্বাচনে মেয়র ও সাংবাদিকসহ ৪ জনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: কসবা পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পত্র কিনলেন সাংবাদিক সোলেমান খান সহ ৪ জন। আজ বুধবার (০২ ডিসেম্বর) জেলা আওয়ামী সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের কার্যালয় থেকে প্রার্থীরা দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
মনোনয়ন পত্র সংগ্রহ করেন উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, বর্তমান পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো.সোলেমান খান ও জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক মো. গিয়াস উদ্দিন জামিল।
জানা যায়; পৌর নির্বাচনকে ঘিরে সরগরম এখন কসবা। নির্বাচনী তফসিল ঘোষণা না হলেও পৌর এলাকার সর্বত্র এখন বিভিন্ন পোষ্টার, ফেস্টুনে সজ্জিত। যদিও পৌর নির্বাচন কিন্তু এর হাওয়া লেগেছে সারা উপজেলায়। চায়ের স্টল থেকে শুরু করে সর্বত্র চলছে পৌর নির্বাচনকে ঘিরে আলোচনা।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, আগামী ২০২১ সালের ১২ জুলাই শেষ হবে কসবা পৌরসভার মেয়াদকাল। এর তিন মাস পূর্বে নির্বাচনী তফসিল ঘোষনা করবে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিতের তথ্যমতে পৌর এলাকার ভোটার রয়েছে প্রায় ২৬ হাজার ২৩ জন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.