কসবা উপজেলা সমিতি, ঢাকা’র সভাপতি গোলাম সারওয়ার ও সাধারণ সম্পাদক নাজমুল হুদা ২০২৪-২০২৬ ইং মেয়াদের জন্য নির্বাচিত 

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন কসবা উপজেলার ঢাকায় বসবাসকারী ব্যাক্তিবর্গের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন কসবা উপজেলা সমিতি, ঢাকা’র দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ গোলাম সারওয়ারকে সভাপতি ও নিডস গ্রুপ এর সম্নানীত ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী মোঃ নাজমুল হুদা খন্দকারকে সাধারণ সম্পাদক হিসেবে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হয়েছে।
শনিবার (৮ জুন) বিকাল ৪ টায় রাজধানী ঢাকায় বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে।
দ্বিবাষিক সাধারণ সভা ২০২২ – ২০২৪ অনুষ্ঠিনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা গ্রুপে অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মতিউর রহমান, বিশেষ অতিথি ছিলেন, প্রকৌশলী কবীর আহমেদ ভুইয়া, আলহাজ্জ সেলিম মাস্টার, এড, আনোয়ার জাহিদ ভুইয়া ও এম এ কাইয়ুম।
এই সময় কসবা উপজেলা সমিতি, ঢাকা’র সাধারন সম্পাদক প্রকৌশলী নাজমুল হুদা খন্দকার দ্বিবার্ষিক প্রতিবেদন পেশ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কসবা উপজেলা সমিতি, ঢাকার সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের   আইন ও বিচার বিভাগ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব মো, গোলাম সারওয়ার।
দ্বিতীয় অধিবেশনে প্রধান নিবার্চন কমিশনার আবু জামাল খন্দকারের সভাপতিত্বে নিবার্চন কমিশনার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় উপ-সচিব, ড. শফিকুল ইসলাম, আলহাজ্ব আনিছুর রহমান ভুইয়া নিবার্চন পরিচলনা করে। আগামী দুই বছনের জন্য ২০২৪-২০২৬ ইং মেয়াদের জন্য ৬১ সদস্য বিশিষ্ট কমিটি কে নির্বাচিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.