কসবায় ৬ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ৪টি নব-নির্মিত প্রকল্প উদ্বোধন করলেন : আইনমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: বিএনপি সরকার এসে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বন্ধ করে দিয়েছিলো কিন্তু শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর পুনরায় সম্মানী ভাতা বৃদ্ধি করে দেয়া শুরু করেন।
আজ মঙ্গলবার (০৬ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৬ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ৪টি নব-নির্মিত প্রকল্প ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি এসব কথা বলেন। তিনি তাঁর ঢাকাস্থ অফিস কার্যালয় থেকে ভিডিও কনফান্স্রে মাধ্যমে এই ৪টি নির্মিত প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।
নির্মিত ভবনগুলোর মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়নে ১কোটি ৯০ লক্ষ টাকা ব্যয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক ভবন, জেলা গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ২ কোটি ৪২ লক্ষ টাকা ব্যয়ে উপজেলা সাব-রেজিষ্টার ভবন, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে বাস্তবায়নে ৪৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ভবন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়নে ১ কোটি ৯৯ লক্ষ টাকা ব্যয়ে তিনলাখপীর-চারগাছ সড়কে গার্ডার ব্রীজ পূননির্মান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে পরিষদ চত্ত্বরে অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী,কাজী আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভ’ইয়া বকুল, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধ কমান্ডার মো.শহীদুল্লাহ উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ ও উপজেলা ছাত্রলীগ আহবায়ক আফজাল হোসেন রিমন সহ দলীয় নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধিগন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.