কসবায় শিক্ষা, সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডে অবদান রাখার জন্য ১৪ ব্যক্তিকে সম্মাননা 

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শিক্ষা, সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডে অবদান রাখার জন্য ১৪ ব্যক্তিকে সম্মাননা দেওয়া হয়েছে। আজ শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে সামাজিক সংগঠন শিকারপুর আলোর দিশারী নমের একটি সংগঠন এ সম্মাননা প্রদান করেছেন।
এছাড়াও সংগঠনটি দুই বছর পূর্তি উপলক্ষে শীতার্ত ৫০জন ব্যক্তিকে উন্নত মানের কম্বল বিতরণ করেছেন।
সম্মাননা প্রাপ্ত ব্যক্তিরা হলেন, শিক্ষা ক্ষেত্রে অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, অধ্যক্ষ মো. নুরুল ইসলাম খান, প্রধান শিক্ষক আলী মন্সুর, প্রধান শিক্ষক মজিবুর রহমান, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রহিম, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বায়ান, সামাজিক উন্নয়নে সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবু জামাল খান, সাবেক চেয়ারম্যান (মরণোত্তর) মোহাম্মদ খান, সাবেক চেয়ারম্যান (মরণোত্তর) জাকির হোসেন দুলাল, সাবেক ইউপি সদস্য ওসমানরআলী, ইউপি সদস্য আরিফুল ইসলাম, সমাজ কর্মী (মরণোত্তর) আবদুল ওয়াহেদ ভূইয়া, উপাধ্যক্ষ (মরণোত্তর) মো. নুরুল ইসলাম ভূইয়া, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী জহিরুল হক।
এ উপলক্ষে আজ শনিবার দুপুরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শিকারপুর আলোর দিশারীর প্রতিষ্ঠাতা এম. এ সোহেল আহমেদ মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাদৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শিপন আহাম্মদ ভূইয়া।
আলোর দিশারীর সভাপতি আলাউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কসবা টি.আলী কলেজের অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, শিকারপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো মজিবুর রহমান, বাদৈর ইউনিয়নযুবলীগ সভাপতি মো. তাজুল ইসলাম প্রমুখ।
শিকারপুর আলোর দিশারীর প্রতিষ্ঠাতা এম.এ সোহেল আহমেদ মৃধা বলেন, অতিতের মত আজো পৃথিবীর যাবতীয় বিপদ সমস্যার একমাত্র সমাধানহ চ্ছে, ইখলাছ ও আধ্যাত্মিকতা এবং নিঃস্বার্থ মানব প্রেম ও মানব সেবা।
এ উদ্দেশেই সংগঠনটি প্রতিষ্ঠা করে গত দুই বছর সামাজিক উন্নয়নমুলক কর্মকান্ড পরিচালনা করছে। তিনি বলেন, শিক্ষা, সামাজিক ও উন্নয়নে অবদান রাখায় ১৪ জন গুনি ব্যক্তিকে সম্মাননা দেওয়া হয়েছে। তারই সাথে ৫০ জন শীর্তাথ মানুষের মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম ধারাবাহিক ভাবে চলতে থাকবে। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.