কসবায় রেলের টিকিট কালোবাজারে বিক্রি, স্টেশন মাস্টারের বিরুদ্ধে মানববন্ধন

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা রেলস্টেশনে টিকিট কালোবাজারে বিক্রির প্রতিবাদে ‘কালোবাজারি নিপাত যাক, সাধারণ দর্শক টিকেট পাক’ স্লোগানে স্থানীয় এলাকার সাধারণ জনগণের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে কসবা রেলস্টেশনের পশ্চিম পাশের রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
তারু সরর্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর আবু জাহের ,পৌর কাউন্সিলর আবেদ আলী, পৌর কাউন্সিলর পুরান, হারুন মিয়া,ইসমালই, হারুন মিয়া ও হাশেসম মিয়া প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, কসবা রেলস্টেশনের মাস্টার সমরদে যোগদানের পর থেকে একটি সিন্ডিকেট দিয়ে চড়া দামে কালোবাজারী টিকেট বিক্রি করে আসছে। এই কালোবাজারিদের কারণে যাত্রীরা টিকিট পাচ্ছে না। কালোবাজারিদের দৌরাত্ম্যর কথা উল্লেখ করে প্রতিবাদ করলেই রেলওয়ে পুলিশ দিয়ে মিখ্যা মামলার অভিযুক্ত হয়ে হয়রানি হতে হয়।
এ সময় বক্তারা কসবার রেল স্টেশনের মাস্টার সমরদে ও কালোবাজারিদের দৃষ্টান্তমূলক শাস্তি জন্য প্রশাসন ও আইনমন্ত্রীর প্রতি আহবান জানান। মানববন্ধ শেষে টিকেট কালোবাজারী ও সমরদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এই দিকে কসবা স্টেশন মাস্টার সমরদে ও সহকারী স্টেশন মাস্টার হাবিবুর রহমান বলেন, ঘটনাটি সত্য নয়,আসন্ন ঈদকে সামনে রেখে কালোবাজারী প্রতিরোধে আইনমন্ত্রীসহ যথাযর্থ কর্তিপক্ষের কাছে সহযোগিতা চেয়ে আবেদন করেছি। সরকারের যাত্রীদের সেবার মান বৃদ্ধির লক্ষ্যে টিকেট কালোবাজারী প্রতিরোধে এনআইডি ও জন্ম নিবন্ধন সনদ ব্যবহারে স্থানীয় একটি কালোবাজারী সিন্ডিকেট আমার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করে আসছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.