কসবায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন 

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: কসবায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১১টায় কসবা পৌর সদরে ১৪ কোটি ২৮ লাখ ৭৩ হাজার টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট এই মসজিদ ভাচুর্য়ালি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
ধর্ম বিষয়ক মন্ত্রনালয় ও ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যোগে নির্মিত মডেল মসজিদ এর কাজ বাস্তবায়ন করেন গণপূর্ত অধিদপ্তর। উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার মাসুদ উল আলম।
কসবা উপজেলা যুবলীগ সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান এম এ আজিজের সঞ্চালনায় বক্তব্য রাখেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাসেদুল কাওসার ভূইয়া, কসবা পৌর মেয়র মোহাম্মদ গোলাম হাক্কানী, বাদৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিপন আহাম্মদ ভূইয়া।
এসময়  ব্রাহ্মণবাড়িয়া গণপূর্ত বিভাগের বিভাগীয় প্রকৌশলী মো.মিজানুর রহমান মজুমদার, জেলা পরিষদ মহিলা সদস্য রুমানুল ফেরদৌসী, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, কসবা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া, উপজেলা পৌর আওয়ামী লীগ সভাপতি মো. সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধা, শিক্ষক, সংবাদিক, উপজেলার বিভিন্ন মসজিদের খতিব ও ইমাম এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.