কসবায় বিশ্ব খাদ্য দিবস ও জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিশ্ব খাদ্য দিবস ও জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
আজ  বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইদুঁর মারার পরামর্শ দেয়া হয় উপস্থিত কৃষকদের এবং কৃষকদের মাঝে ইদুঁর মারার ঔষধ বিতরণ করা হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মাজেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মৎস্য কর্মকতা শারমিন ফেরদৌসী রাখী, কসবা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুন নাহার, উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল বাতেন সরকার ও কসবা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা। উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. অহিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ও কৃষক মো. ফায়েজ মিয়া।
অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা-কর্মচারীগণ, শিক্ষক, সাংবাদিক, কৃষকগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.