কসবায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: কসবায় গতকাল রোববার (২৩ আগষ্ট ) সন্ধ্যায় বিদ্যুৎস্পষ্ট হয়ে রিমন চৌধূরী (১৩) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
রিমন চৌধূরী কাইমপুর গ্রামের মো. মোজাম্মেল চৌধূরীর ছেলে। সে কাইমপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিলো। তার অকাল মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।
নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, গতকাল রোববার সন্ধ্যায় রিমন ঘরে টিভি দেখার সময় স্পষ্ট না আসায় রিমন ছাদে গিয়ে টিভি স্পষ্ট দেখার জন্য এন্টেনায় এলুমুনিয়াম তার সংযুক্ত করার চেষ্টা করছিলো।
বাড়ীর ছাদে ডিস লাইনের বিদ্যুৎ সংযোগ থেকে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। দীর্ঘক্ষন ছাদ থেকে ফিরে না আসায় রিমনের মা ছাদে গিয়ে দেখে তার ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আছে। মায়ের আর্তচিৎকারে বাড়ীর লোকজন ও স্থানীয়রা এসে দেখতে পান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আছে রিমন। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মৃত্যুতে পরিবারসহ এলাকার শোকের ছায়া নেমে এসেছে।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে স্বীকার করে বলেন; উপজেলার কাইমপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু হওয়ার বিষয়টি মুঠোফোনে খবর পেয়েছি। তবে এ বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ করেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.