কসবায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে আ’ লীগ ও অঙ্গসংগঠনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আজ সোমবার (৭ ডিসেম্বর) সকালে কসবা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের উদ্যোগে বাংলাদেশ স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক উগ্র মৌলবাদী গোষ্ঠি কতর্ৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিমার্নাধীন ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি পৌর সুপার মার্কেট থেকে বের হয়ে পৌর সদরের সড়কগুলো প্রদক্ষিন করে কসবা প্রেসক্লাব চত্বরে এসে সমবেত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্ববায়ক এমজি হাক্কানী। 
এ সময় উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভ্থইয়া বকুল, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, ভাইস চেয়াম্যান মো.মনির হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ,সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলাম সরকার, কসবা পৌরসভার প্যানেন মেয়র মো.আবু জাহের, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মো.আফজাল হোসেন রিমন, যুগ্ম-আহ্বায়ক কাজী মানিক ও আশরাফুল ইসলাম, পৌর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মো.শফিকুল ইসলাম আলমগীর, সাধারন সম্পাদক হুমায়ুন কবির সরকার, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগন সহ বিভিন্ন শ্রেনীপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.