কসবায় পৃথক অভিযানে তিন মাদক কারবারী গ্রেপ্তার, গাঁজা ও মদ জব্দ, থানায় মামলা

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: কসবায় বুধবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে তিন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে কসবা থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা ও ১২ বোতল মদ জব্দ করেছে।
এ ঘটনায় থানায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, কসবা উপজেলার কাইমপুর ইউনিয়নের কালতা গ্রামের আবদুর রহিমের ছেলে রমজান মিয়া (২৮),  একই ইউনিয়নের কামালপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে রনি ভূইয়া (২৭), গঙ্গানগর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে আলিফ মিয়া (২১)।
গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে পাঠিয়েছেন।
পুলিশ জানায়, বুধবার রাতে কুমিল্লা-সিলেট মহা সড়কের কসবা উপজেলার কুটি   চৌমহনী বাসটার্মিনাল এলাকায় সিএনজি চালিত একটি অটোরিক্সা তল্লাসী চালিয়ে রমজান মিয়া(২৮)কে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাঁর কাছ থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়।
অন্যদিকে উপজেলার বায়েক ইউনিয়নের কৈখলা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে রনি ভূইয়া ও আলিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১২ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহিউদ্দিন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় পৃথক দুটিমামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.