কসবায় পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ১২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রা‏হ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় গতকাল (২৩ আগষ্ট) শুক্রবার রাতে ও (২৪ আগষ্ট) শনিবার সকালে পুলিশ ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ১২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন।

ঘটনাস্থল থেকে ইয়াবা বড়ি, ফেন্সিডিল ও গাঁজা জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের গতকাল শনিবার দুপুরে ব্রা‏হ্মণবাড়িয়া বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কসবা থানা পুলিশ গত শুক্রবার রাতে উপজেলার পৌর এলাকার কালিকাপুর ও কসবা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে চড়নাল গ্রামের মো. ইসমাইল মিয়া (৩৫) সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

এ সময় তাদের কাছ থেকে ৪৯৭টি ইয়াবা বড়ি ১৪০ বোতল মদ জব্দ করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, কসবা পৌর এলাকার কালিকাপুর গ্রামের মো. কাউছার মিয়া (৩৫), কসবার গোপীনাথপুর ইউনিয়নের কুইয়া পানিয়া গ্রামের সফিক মিয়া (৩০), মুন্সীগঞ্জের শুভংকর সংকর (৪০) এবং ঢাকার বংশালেরর আবদুল করিম (৩৫)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কসবা থানার এ.এস.আই এ.এস.আই আনোয়ার জাহিদ ও সঞ্জয় চন্দ্র দে বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

অপরদিকে কসবা থানা পুলিশ গতকাল শুক্রবার গভীর রাতে কসবা উপজেলা কুটি ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে খালেক ফকিরের বাড়িতে অভিযান চালিয়ে ৫ ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন। এ সময় তাদের কাছ থেকে একশ ৭০টি ইয়াবা বড়ি জব্দ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন বিষ্ণপুর গ্রামের এমদাদুল ইসলাম (২৮), তাজুল ইসলাম (৪০), মো. দুলাল মিয়া ((২৬), শামীম মিয়া (২৮), সফিক মিয়া (৪০)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কসবা থানার এ.এস আই এম.এম তরিকুল ইসলাম বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

অন্যদিকে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত এক তথ্য বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আজ শনিবার সকালে কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের খিরনাল গ্রামের রাস্তায় র‌্যাবের অভিযানে খিরনাল গ্রামের দুলাল মিয়া (৩৫) ও সুমন মিয়া (২৬)কে গ্রেপ্তার করেছেন।

এ সময় তাদের কাছ থেকে দুইশ ৮২ বোতল ফেন্সিডিল ও সাত কেজিঁ গাঁজা জব্দ করেছেন। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন র‌্যাব।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, পৃথক তিনটি অভিযান চালিয়ে ১০ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছেন।

এ সময় ৫৬৭টি ইয়াবাবড়ি ও ১৪০ বোতল ভারতীয় জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় তিনটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.