কসবায় জুয়ার আসর থেকে ৯ জুয়ারী কে আটক 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৌর শহরের আলতাফ প্লাজার হাজি মোটর গ্যারেজে জুয়ার আসর থেকে ৯ জুয়ারীকে আটক করে পুলিশ। গতকাল বুধবার ( ৮ মে) রাতে গোপন সংবাদে হাজি মোটর গ্যারেজে অভিযান চালায় পুলিশ। এ সময় জুয়ার আসর থেকে জুয়া খেলার উপকরন ৩ বক্স তাস, নগদ ২০ হাজার ৫শত টাকা উদ্ধার করে পুলিশ।

আটককৃতদের আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। আটককৃতরা হলো উপজেলার চাপিয়া গ্রামের কবির হোসেনের ছেলে বাবু মিয়া(২৫), আকছিনা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে রাজিব মিয়া (৩০), কালতা গ্রামের তারা মিয়ার ছেলে কামাল মিয়া(২৫), আড়াইবাড়ী গ্রামের সিদ্দিকুর রহমানে ছেলে মো.শিপন মিয়া( ৩০) বাবুল মিয়ার ছেলে রাজন মিয়া (২৮),ইমাম হোসেনের ছেলে ইমন মিয়া (২৮),জলিল মিয়ার ছেলে সোহাগ মিয়া (৩০), আবদুল হকের ছেলে খায়ের মিয়া (৩৫) ও আবদুল মতিনের ছেলে সুমন মিয়া (৩২)।

অপরদিকে গতকাল বুধবার বিকেলে পাচারকালে ৯৫পিছ ইয়াবা সহ বাহাদুর মিয়া (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার ধনরাজপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তাকেও বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

কসবা থানা অফিসার ইনচার্জ আবদুল মালেক সত্যতা স্বীকার করে বিটিসি নিউজকে বলেন; গতকাল বুধবার রাতে আলতাফ প্লাজার হাজী মোটর গ্যারেজে জমজমাট জুয়ার আসর চলছে এমন সংবাদে অভিযান চালাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আমরা হাতেনাতে ৯ জুয়ারীকে জুয়ার উপকরন সহ আটক করি। আটককৃতদের  ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.