কসবায় ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা : ২জন গ্রেপ্তার

প্রতীকী ছবি
বিশেষ প্রতিনিধি: কসবায় জানালা ভেঙে ঘরে ঢুকে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে গত মঙ্গলবার রাতে দুই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার গোপীনাথপুর গ্রামের মজনু মিয়া (৪০) ও মিজান মিয়া (৩০)।
আজ বুধবার (১৫ জুলাই) সকালে গ্রেপ্তারকৃতদের ব্রা‏হ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপীনাথপুর ইউনিয়নের ওই গৃহবধূর (২০) বাবার বাড়ি। তার স্বামী প্রবাসে থাকেন।
গত ক’দিন ধরে জ্বরে আক্রান্ত হওয়ায় পরিবারের সদস্যদের থেকে আলাদা অন্য একটি ঘরে থাকতে হয় ওই গৃহবধুকে। গত ৯ জুলাই রাতে ঘরে একা ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে মজনু মিয়া ও মিজান মিয়া নামে দুই বখাটে ঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে।
এ সময় ওই গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে কাপড় ছিড়ে তাকে বিবস্ত্র করে এবং গলায় চেপে ধরে তাকে ধর্ষণের চেষ্টা করেছে। তার চিৎকারে বাড়ির অন্য লোকজন বেরিয়ে এলে বখাটেরা দৌড়ে পালিয়ে যায়।
পরদিন গত শুক্রবার ওই নারী বাদী হয়ে মজনু মিয়া ও মিজান মিয়াকে আসামি করে একটি ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন।
গতকাল মঙ্গলবার রাতে পুলিশ ওই মামলাটি থানায় রেকর্ড করে এবং রাতেই গোপীনাথপুর এলাকার একটি গোপন আস্তানা থেকে তাদের দুজনকে গ্রেপ্তার করেছে।
ওই গৃহবধূ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তিনি কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। এ কারণে অন্য একটি ঘরে একা থাকতেন। মজনু মিয়া ও মিজান মিয়া জানালা ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক তার পড়নের কাপড় ছিড়ে ফেলে দিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করেছে। তার আর্তচিৎকারে বাড়ির লোকজন বেরিয়ে এলে বখাটেরা দৌড়ে পালিয়ে যায়।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ওই গৃহবধূকে জানালা ভেঙে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেছে মজনু মিয়া ও মিজান মিয়া। তাদের বিরুদ্ধে ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে। তাদেরকে একটি গোপন আস্তানা থেকে গত মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা বখাটে ও উশৃঙ্খল প্রকৃতির লোক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.