কসবায় কুখ্যাত মাদক ব্যবসায়ী আরাফাত ইয়াবাসহ গ্রেপ্তার

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কুটি এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী আরাফাত হোসেন (২৮) কে ১শ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে কসবা থানা পুলিশ।
গত শুক্রবার (২১ ফ্রেব্রুয়ারী) রাতে অভিযান চালিয়ে গ্রামবাসীর সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আরাফাত হোসেন কুটি এলাকার সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আলমগীর হোসেনের ছেলে। এ ঘটনায় তার নামে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। এর আগেও কসবা থানায় তার নামে একটি মাদক মামলা রয়েছে।
গ্রামবাসী ও পুলিশ সুত্রে জানা যায়; দীর্ঘদিন যাবত আরাফাত কুটি এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। ইতোপূর্বে কয়েকবার পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করে ব্যর্থ হয়। কুটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন সাংবাদিকদের বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান; আরাফাত মাদক ব্যবসার গডফাদার হিসেবে চিহ্নিত। তার মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল সরবরাহ করা হয়।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত শুক্রবার রাতে এস আই হারুনুর রশীদ সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গ্রামবাসীর সহায়তায় তার বাড়ি থেকে ১শ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আরাফাতকে গতকাল শনিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.