কসবায় কিশোরীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ, থানায় মামলা

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ১৪ বছর বয়সীী এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার রাত ১০টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বিষ্ণাউড়ি এলাকায় এ ঘটনাটি ঘটেছে। স্থানীয় বিজিবির সহযোগীতায় গণধর্ষনের থেকে রক্ষা পায় ওই কিশোরী।
ঘটনাস্থল থেকে বিজিবি একটি মোটরসাইকেল জব্দ করেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুরে কসবা থানায় তিনজনের নামে ধর্ষনের মামলা হয়েছে। পুলিশ ধর্ষনের শিকার হওয়া ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষা করতে আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে। 
মামলার এজহার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ১৪ বছরের এক কিশোরীকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বাড়াই নোয়াগাঁও গ্রামের সাইফুল মিয়া (২৮) মুঠোফোনে প্রায়ই উত্ত্যক্ত করত। ওই কিশোরী গত বুধবার তার খালার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সাইফুল মুঠোফোনে ফোন করে বুধবার রাত ১০টার দিকে খালার বাড়ির বাইরে তার সাথে দেখা করতে বলেন। সে অস্বীকৃতি জানায়।
পরে এক পর্যায়ে হুমকি দিলে কিশোরী বাড়ির বাইরে এসে দেখা করে। এ সময় সাইফুল ও তার আরো দুইসহযোগী কিশোরীকে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে তুলে নিয়ে যায়। তারা তাকে বাড়াই নোয়াগাঁও গ্রামের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই দুইজনের সহযোগীতায় সাইফুল কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে অপর দুইজনও ওই কিশোরীকে ধর্ষনের চেষ্টা করে। এক পর্যায়ে কিশোরী ঘর থেকে বের হয়ে দৌড়ে পালাতে থাকে।
পিছন থেকে ওই দুইজন কিশোরীকে ধরতে মটরসাইকেল নিয়ে তাড়া করে।  এ সময় গোসাইস্থল বিজিবি ক্যাম্পের জোয়ানরা সীমান্ত এলাকায় পাহাড়া দিচ্ছিলেন। ওই কিশোরী বিজিবিকে দেখে চিৎকার করতে থাকেন।
সাইফুলের দুইসহযোগী বিজিবিকে দেখে মটর সাইকেল ফেলে পালিয়ে যায়। বিজিবি কিশোরীকে উদ্ধার করে মটরসাইকেলসহ স্থানীয় ইউপি সদস্য হরমুজ মিয়ার জিম্মায় দিয়ে আসেন।
খবর পেয়ে ওই কিশোরীর পরিবারের লোকজন মেয়েটিকে উদ্ধার করে। চিকিৎসার জন্য কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সাইফুল ইসলামসহ তিনজনের বিরুদেধ আজ বৃহস্পতিবার দুপুরে কসবা থানায় ধর্ষনের মামলা দায়ের করেছেন। পুলিশ কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছেন।
গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সদস্য (ইউপি) হরমুজ আলী বিটিসি নিউজকে বলেন, টহলরত বিজিবি মেয়েটিকে উদ্ধার করে করে তাঁর জিম্মায় দিয়েছেন। তিনি বিষয়টি মেয়ের পরিবার ও পুলিশকে অবহিত করেছেন। 
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া বিটিসি নিউজকে বলেন, কিশোরীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ থানায় মামলা হয়েছে।
আসামীরা পালিয়ে গেছে, তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ধর্ষনের শিকার হওয়া ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.