কসবায় উপজেলা যুবদলের সাবেক দুই নেতাকে গ্রেপ্তার নিয়ে আ. লীগের সংবাদ সম্মেলন 

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গতকাল রোববার রাতে পুলিশ অভিযানে দুই যুবদল নেতার  গ্রেপ্তার নিয়ে বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলামের মিথ্যা ও বানোয়াট অসত্য বক্তব্যে প্রতিবাদে আজ সোমবার সন্ধায় উপজেলা চেয়ারম্যাননের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠক রেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাউছার ভূইয়া।
তিনি বলেন, পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া ওসমান হারুনুর রশিদ শাহিন ২০২২ সালের মার্চ মাসের কসবা থানার  নিয়মিত চাঁদাবাজী মামলার আসামী। ব্যক্তি মালিকানা এক ব্যক্তির জায়গা দখল করা নিয়ে একটি চাঁদাবাজীর মামলা।
ওই মামলার গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত আসামী। এটি কোন  রাজনৈতিক মামলা নয়। অপরদিকে গ্রেপ্তার হওয়া যুবদল নেতা কামাল উদ্দিন ২০২১ সালের জানুয়ারি মাসে পুলিশের উপর আক্রমনের একটি মামলার গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত আসামী। এটি কোন রাজনৈতিক মামলা নয়।
তিনি আরো বলেন, বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম বলছেন রাজনৈতিক হয়রানী করতে তাদেরকে গ্রেপ্তার করেছেএবং আওয়ামীলীগ একটি সস্ত্রাসী দল। এ ধরনের মিথ্যা ও বানোয়াট অসত্য বক্তব্য দিয়েছে। এ বক্তব্যে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরো বলেছেন, আওয়ামীলীগ সন্ত্রাসী দল নয়, বিএনপিই সন্ত্রাসী দল। তারা কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমরাহানকে কুপিয়ে খুন করেছে। পুলিশ রোববার রাতে উসমান হারুনুর রশিদ শাহিন ও মো.কামাল উদ্দিনকে তাদের বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করেছে।
আজ সোমবার সকালে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাট আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছে। গ্রেপ্তার হওয়া ওসমান হারুনুর রশিদ শাহিন কসবা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য। তিনি উপজেলা যুবদল ও ছাত্রদলের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। কামাল উদ্দিন ও উপজেলা যুবদলের সাবেক আহবায়ক এবং উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কসবা পৌরসভার মেয়র মো.গোলাম হাক্কানী, কসবা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম, কসবা পৌরসভার, মোঃ মনির হোসেন, ভাইস চেয়ারম্যান কসবা উপজেলা পরিষদ। সাবেক মেয়র এমরান উদ্দিন জুয়েল। আফজাল হোসেন রিমন, আহব্বায়ক ছাত্রলীগ কসবা উপজেলা।কাজী মানিক যুগ্ম আহব্বায়ক ছাত্রলীগ কসবা উপজেলা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.