কসবায় ছেলেকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: রঙিন টিন দিয়ে নতুন ঘর বানিয়েছেন। সেই ঘরে বিদ্যুতের লাইন লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয় ছেলে। আর ছেলেকে বাচাঁতে গিয়ে মা ও ছেলে দুইজনই মারা গেছেন।
তাদেরকে উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন বোন। তার অবস্থাও  আশংকাজন। মা-ছেলের মৃত্যুতে বাড়িটিতে চলছে শোকের মাতম। তাদেরকে এক নজর দেখতে বাড়িটিতে শতশত লোকজন ভীড় করছেন।
ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর শহরের খারপাড়া এলাকায়।
নিহতরা হলেন, খারপাড়া এলাকার সমন মিয়ার স্ত্রী কুলসুম বেগম, তার ছেলে আরিফ মিয়া এবং আহত হয়েছেন তাদের মেয়ে সানজিদা আক্তার।
হাসপাতাল ও স্থানীয় সুত্রে জানাগেছে, ছেলে-মেয়েদেরকে নিয়ে ভালভাবে বসবাস করার জন্য  সমন মিয়া রঙিন টিন দিয়ে নতুন ঘর বানিয়েছিলেন। বিদ্যুতের লাইন নিয়েছেন। ছেলে আরিফ বিদ্যুতের কাজ জানতেন। আজ সোমবার বিকালে বিদ্যুতের লাইনে কাজ করছিলেন। হঠাৎ করে একটি তারে আটকে যায়। এ সময় তার মা কুলসুম বেগম তাকে বাচাতে যায়। মাও বিদ্যুতের তাড়ে আটকে যায়। ঘরে থাকা মেয়ে সানজিদা তাদেরকে উদ্ধার করতে যায়। সেও বিদ্যুতে স্পৃষ্ট হয়।
স্থানীয় লোকজন দৌড়ে এসে তাদেরকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে গেলে মা ও ছেলেকে মৃত্যু ঘোষনা করেন। আহত বোন সানজিদাকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। চিকিৎসক জানিয়েছেন তার অবস্থাও আশংকাজনক। নিহতদের লাশ বাড়িতে নিয়ে দেখা দেয় এক হৃদয়বিধারক দৃশ্য। কান্নায় ভেঙে পড়ছে বাড়িসহ আশে-পাশের লোকজন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.