কসবায় কর্মরত সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ছাইদুর রহমানের মতবিনিময়

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় কর্মরত সাংবাদিকদের সাথে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময় করলেন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন ও ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম।
বৃহস্পতিবার (২০ জিন) বিকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নিজ নিজ কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। কসবায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকরা এতে অংশ নিয়েছেন। 
উপজেলা পরিষদের চেয়ার‌্যান ছাইদুর রহমান স্বপন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদেরকে অভিনন্দন জানাই। সাংবাদিকতা ভাল পেশা, জাতির বিবেক। উন্নয়নমুলক কার্যক্রমকে এগিয়ে নিতে হলে আপনাদের বলিষ্ঠ ভূমিকা দরকার। আমি গঠনমুলক সমালোচনাকে স্যালুট জানাই। আপনারা সাংবাদিক জাতির বিবেক। সেই হিসাবে আপনাদের বিবেকমত গঠনমুলক সমালোচনা করবেন। আমি চাই আপনাদের মধ্যে এক-দুইজন যারা আপনাদের কলঙ্ক বয়ে আনে এরকম হলুদ সাংবাদিকতা পরিহার করুন। আপনারা অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হবেন, আপনারা  জনগনকে সবচেয়ে বেশি সচেতন করতে পারেন।
তিনি বলেন, আইনমন্ত্রী আনিসুল হক আমাদের আপনাদের সবার অভিভাবক। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম মত বিনিময় সভায় বলেন, মাননীয় আইনমন্ত্রী আনিসুল হক মহোদয় কসবার উন্নয়নের জন্য প্রকল্প দিয়েছেন।
উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে উন্নয়ন কাজ পরিচালনা করা হবে। তিনি বলেন, আপনাদের মাধ্যমে উপজেলার প্রত্যেক নাগরিককে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।
তিনি বলেন, অন্যায় ভাবে কোন সাংবাদিকের উপর কেউ হস্তক্ষেপ করলে তিনি সব সময় সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় প্রকাশ করেছেন।
তিনি শিশু-কিশোরদের উদ্দ্যেশে বলেন, খেলা-ধূলার বিকল্প নেই। কসবায় সিনিয়র সিটিজেন ও শিশু-কিশোরদের বিনোদনের জন্য আইনমন্ত্রীর সহায়তায় একটি পার্ক করার উদ্যোগ নেবেন বলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আমাদের সময় কসবা প্রতিনিধি মো. আবুল খায়ের স্বপন, প্রথম আলো প্রতিনিধি মো. সোহরাব হোসেন, মুক্ত খবর প্রতিনিধি মো. লোকমান হোসেন পলা, জনকন্ঠ প্রতিনিধি অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, ভোরের ডাক প্রতিনিধি মো. আবদুল হান্নান, নয়াদিগন্ত প্রতিনিধি আবুল কালাম আজাদ, ইনকিলাব প্রতিনিধি শেখ মো. কামাল উদ্দিন, বাংলা টিভি প্রতিনিধি মো. রুবেল আহমেদ, যুগান্তর প্রতিনিধি বোরহান মো. ইনয়ামুল ইসলাম, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. শাখাওয়াত হোসেন, আরটিভির কসবা ও আখাউড়া প্রতিনিধি মো. সাদ্দাম হোসেন, মাইটিভি প্রতিনিধি মো. আলমগীর হেসেন, বাংলাদেশের আলো প্রতিনিধি নাজমুল হোসেন, মানবকন্ঠ প্রতিনিধি ও ভয়েজ অব কসবার পরিচালক মো. সাইদুর রহমান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.