কলোরাডোয় নাইটক্লাবে বন্দুক হামলা, আটক-১

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের কলোরাডোয় নাইটক্লাবে বন্দুক হামলার ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। ওই ঘটনায় পাঁচ জন নিহত ও অন্তত ২৫ জন আহত হন। হামলার বিস্তারিত জানতে অব্যাহত রয়েছে তদন্ত।
স্থানীয় সময় শনিবার (১৯ নভেম্বর) রাতে যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের স্প্রিংস এলাকার একটি নাইটক্লাবে ঢুকে অতর্কিত গুলি চালাতে শুরু করে এক হামলাকারী। এতে বেশ কয়েকজন হতাহত হন।
সংবাদমাধ্যম সিএনএন জানায়, জরুরি সহায়তা নম্বরে কল পেয়ে সেদিন ঘটনাস্থলে হাজির হয় ১১টি অ্যাম্বুলেন্স। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে নিরাপত্তা বাহিনী। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। পুলিশ জানায়, ঘটনার পরই ক্লাবের ভেতর থেকে দুই ব্যক্তির সহায়তায় সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়। আহত হওয়ায় বর্তমানে সে চিকিৎসাধীন বলে জানা গেছে।
পরে ওই ব্যক্তির পরিচয় শনাক্ত করে আইনশৃঙ্খলাবাহিনী। তারা জানান, সন্দেহভাজন ২২ বছর বয়সী হামলাকারীর নাম অ্যান্ডারসন লি আলরিচ। ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হলেও, হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।
তবে এটি কোনো সন্ত্রাসী হামলা কিনা কিংবা এর সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় পুলিশের এক কর্মকর্তা বলেন, আমরা এখনও ঘটনা তদন্ত করছি। আমরা নিশ্চিত যে, সন্দেহভাজন হামলাকারী বড় রাইফেল দিয়ে গুলি চালিয়েছে।

হামলার ঘটনার পর থমথমে পরিস্থিতি বিরাজ করছে ওই এলাকায়, জোরদার করা হয়েছে নিরাপত্তা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.