কলারোয়া সীমান্তে ৩ কোটি টাকা মূল্যের এলএসডিসহ আটক-১

 

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অভিযান চালিয়ে ৩ কোটি ১২ লাখ টাকা মূল্যের ৩ বোতল এলএসডি ও ২ বোতল ভারতীয় মদসহ কুদ্দুস আলী (৩৬) নামের এক যুবক আটক করেছে বিজিবি সদস্যরা।
গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে সীমান্তের কাঁকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে অভিযান চালিয়ে ওই মাদকদ্রব্য উদ্ধারসহ চোরাচালানীকে আটক করা হয়।
আটক যুবক উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কাঁকডাঙ্গা গ্রামের তাছের আলীর ছেলে।
নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারী জানান, মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার সীমান্তের মেইন পিলার ১৩/৩ এসএর ৪ আরবি হইতে ১.৫ কিলোমিটার অভ্যন্তরে বাকসাগ্রামস্থ জনৈক রবিউল মিস্ত্রির বাড়ির পেছনে ইটের সলিং রাস্তার উপর থেকে চোরাচালানী কুদ্দুস আলীকে মাদকদ্রব্যসহ আটক করা হয়।
আটককৃত মাদকদ্রব্যর মূল্য ৩ কোটি  ১২ লাখ টাকা বলে জানান এই বিজিপি কর্মকর্তা। এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা দায়ের বরা হয়েছে যার মামলা নং-০৫(০২)২৪। 
কলারোয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বিটিসি নিউজকে জানান, সীমান্তে আটককৃত মাদকদ্রব্যসহ চোরাচালানীর বিরুদ্ধে কাঁকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটককৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. মুকবুল হোসেন (মুকুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.