কলকাতায় পৌঁছালেন স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি’র শীর্ষ নেতা অমিত শাহ

কলকাতা প্রতিনিধি: নাগরিকত্ব আইনের সমর্থনে নাগরিক সংবর্ধনা নিতে কলকাতায় পৌঁছালেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি’র শীর্ষ নেতা অমিত শাহ। তার সঙ্গে রয়েছেন ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি আড্ডাও। 

আজ রবিবার (০১ মার্চ) স্থানীয় সময় সকাল ১১টায় চার্টার বিমানে কলকাতার নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি’র শীর্ষ নেতা অমিত শাহ। সেখান থেকে তিনি রাজারহাটে ন্যাশনাল সিকিউরিটি গ্রুপ বা এন এস জি এর একটি অনুষ্ঠানে যোগ দেন। সেখান থেকে মধ্য কলকাতার দলীয় অফিস হয়ে ধর্মতলা শহীদ মিনারে নাগরিক সংবর্ধনা মঞ্চে যাওয়ার কথা রয়েছে তার।

এদিকে অমিত শাহার কলকাতা সফর ঘিরে বাম এবং কংগ্রেস সমর্থকরা সকাল থেকেই কালো পতাকা ও ব্যানার নিয়ে বিমানবন্দর সড়কের বিভিন্ন জায়গায় অবরোধ গড়ে তোলার চেষ্টা করেন। যদিও কঠোর পুলিশি নিরাপত্তার কারণে বিক্ষোভকারীরা স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি’র শীর্ষ নেতা অমিত শাহার গাড়িবহর পর্যন্ত পৌঁছতে পারেননি।

বিক্ষোভকারীদের দাবি ভারতে বিভাজনের রাজনীতি প্রতিষ্ঠা করছে বিজেপি’র এবং অমিত শাহ-র মস্তিষ্কপ্রসূত সিএ এবং এনআরসি। এমনকি দিল্লিতে ধর্মীয় সহিংসতার পেছনে বিজেপি’র যুক্ত রয়েছে বলে অভিযোগ বিক্ষোভকারীদের। সে কারণেই অমিত শাহ্-র কলকাতা সফরে তাদের বিরোধিতা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.