করোনা সন্দেহে চীনফেরত শিক্ষার্থীর নমুনা পাঠিয়ে দেয়া হয়েছে আইইডিসিআরে (ভিডিও)

রংপুর প্রতিনিধি: নীলফামারীর ডোমার থেকে চীন ফেরৎ এক ছাত্রকে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। তার দেহ থেকে রক্ত, কফসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করে এরই মধ্যে ঢাকায় পাঠানো হয়েছে। সন্দেহভাজন রোগিকে বিশেষ ব্যবস্থায় একটি আইসুলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। চিকিৎসক ও নার্স ছাড়া কাউকেই সেখানে যেতে দেয়া হচ্ছে না।

নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের মির্জাগঞ্জের আলতাব হোসেনের ছেলে তাজবিদ হোসেন চীনের একটি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতেন।

করনা ভাইরাস ছড়িয় পড়ার পর গত ২৯ জানুয়ারী শাহজালাল বিমানবন্দর দিয়ে বাংলাদেশে আসেন। কিন্তু সেখানকার মেডিকেল পরীক্ষায় তার দেহে করনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া না গেলেও নীলফামারীর সিভিল সার্জনের তত্বাবধানে তার বাড়িতে রাখা হয়।

কিন্তু গতকাল শনিবার (৮ ফেব্রুয়ারী) সকালে হঠাৎ করে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে শনিবারে দুপুরে তাকে রংপুর মেডিকেলে আনা হয়।

তাজদীদ হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত কিনা চিকিৎসকরা এখনো নিশ্চিত নন। মেডিকেলে পরীক্ষা নিরীক্ষার কোন ব্যবস্থা না থাকায় বিষয়টি আইডিসিআরকে জানানো হয়ে এবং রংপুর মেডিকেলের বিভাগিয় প্রধান দেবেন্দ্র নাথ সরকার কে প্রধান করে ১২ সদস্যের বোর্ড মিটিং করে রোগির স্বাস্থ্য পরিক্ষা নিরিক্ষা করে কোন ধরনের রোগ পাওয়া যায় নি বলে জানায় মেডিসিন বিভাগের বিভাগিয় প্রধান দেবেন্দ্র নাথ সরকার

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.