করোনা প্রতিরোধে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের মাস্ক বিতরণ অব্যাহত

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের ব্যাপক ভূমিকা লক্ষ করা যাচ্ছে। করোনা প্রতিরোধ করতে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে কার্পাসডাঙ্গা বাজারের পথচারী, দোকানদার ও ক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (৬ আগষ্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে ইউনিয়ন চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজি আলি আজগার টগর এমপি’র  নির্দেশনায় যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম এপির সভাপতিত্বে যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজ কচির নেতৃত্বে মাস্ক বিতরণ করা হয়।
বাজারের দোকানদার, ক্রেতা ও পথচারীদের মাঝে নিজহাতে মাস্ক বিতরণ করেন যুবলীগের নেতৃবৃন্দ । অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় বাজারে চলাচল করতে দেখা যায়। যুবলীগের নেতৃবৃন্দ  তাদের ডেকে মাস্ক পরিধাণ করতে বাধ্য করেন।
যুবলীগের সাধারন সম্পাদক মোস্তফিজ কচি নিজেই করোনা সংক্রমণ প্রতিরোধে জনসচেতনামূলক বক্তব্য রাখেন। প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসীর উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন তিনি। এসময় উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি এমদাদুল হক ইমন, আব্দুল মজিদ, খুরশিদ আলম নান্নু, যুগ্ন সাধারন সম্পাদক রতন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম, আরিফুল , প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান মিলন, দপ্তর সম্পাদক বখতিয়ার খলজি বকুল, সহসম্পাদক মঞ্জুর রাশেদ তুহিন, মনিরুজ্জামান মনি ফুরুই যুবলীগনেতা আজিবর রহমান সিজার, মুকুল হোসেন, মনজুর রহমান লিটন, ওমিদুল, ফরহাদ হোসেন, আবু জাফর, মহিফুল, সানোয়ার খাবলী, ওমিদুল, শাহিন খান, ডিউক, ছাগির, আরিফুল, ফারুক, জিহান, তারিকুল প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.