করোনা কালে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ব চরমে : মুন্সিপুর গ্রামে মাদক সেবীদের আনাগোনায় অতিষ্ট গ্রামবাসী

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: করোনা কালে বিশ্ব যখন স্তব্ধ ও নিস্তেজ এবং পুলিশ প্রশাসন বিভিন্ন সচেতনতা ও মানবিক কাজে ব্যস্ত তখন মাদক ব্যবসায়ীরা এ সুযোগকে কাজে লাগিয়ে ব্যস্ত হয়ে পড়েছে মাদক ব্যবসায়।
দামুড়হুদার সীমান্তবর্তী মুন্সিপুর গ্রামের মাদক কারবারীরাও থেমে নেই। সকাল থেকে সন্ধা পর্যন্ত মাদক সেবীদের মোটর সাইকেলের আনাগোনায় অতিষ্ট হয়ে যাচ্ছে কার্পাসডাঙ্গা ইউনিয়নের কুতুবপুর ও মুন্সিপুর গ্রামবাসি।
অবাধে একটি মোটর সাইকেল চেপে দু/তিন জন করে আসছে আর প্রকাশ্যে ফেন্সিডিল সেবন করে চলে যাচ্ছে।সাধারন মানুষ দেখেও মাদক ব্যবসায়ীদের ভয়ে কিছুই বলতে পারছে না।
মুন্সিপুর ও কুতুবপুর গ্রামের প্রায় ২৫/৩০ জন প্রকাশ্য চালিয়ে যাচ্ছে তাদের বিকিকিনি।মুন্সিপুর মাঝপাড়ার মৃত নসকর আলীর ছেলে আশরাফুল হক (৩৫) সলেমান আলীর ছেলে গেজু (২৫) গরীব আলীর ছেলে আব্দুর রহমান (২৮) আলাউদ্দিনের ছেলে বাবু (২২) দক্ষিন পাড়ার ইউনুস আলীর ছেলে মাহাবুব (৩২), উত্তরপাড়ার ইজামুদ্দিনের ছেলে  মহাসিন আলী (৪০), আবু তালেবের ছেলে খোকন (৩০), আয়ুব আলীর ছেলে খোকন,  আয়ুব নবীর ছেলে গোলাম রসুল (৩৩) ও মসজিদ পাড়ার তেলার ছেলে সোহেল (৩২) সহ আরও কয়েকজন যুবক মাদক ব্যবসার সাথে জড়িত।
গ্রামবাসী এ সকল মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.