করোনা উপসর্গ নিয়ে বাগাতিপাড়ার গৃহবধুর মৃত্যু নাটোর সদর হাসপাতালে

নাটোর প্রতিনিধি: নাটোর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে বাগাতিপাড়ার এক গৃহবধুর মৃত্যু হয়েছে। হাসপাতালের আইসলেশান ওয়ার্ডে আজ শনিবার (৩০ মে) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত গৃহবধ নাটোরের বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের উজ্জল হোসেনর স্ত্রী রুমা বেগম-২২।
নাটোর হাসপাতাল সূত্র ও কতৃপক্ষ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, বাগাতিপাড়ার গৃহবধু রুমাকে গতকাল শুক্রবার রাতে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসে তার আত্মিয় স্বজনরা। এসময় গৃহবধুটির গায়ে জ্বর ও শ্বাসকষ্ট ছিল। এছাড়া তিনি ডায়াবেটিকসে আক্রান্ত ছিলেন।
ইমারজেন্সি বিভাগের কর্মরত চিকিৎসক এ অবস্থা দেখে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ট করেন ও দ্রুত সেখানে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু রোগীর স্বজনরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে অপরাগতা প্রকাশ করে। এ অবস্থায় রুমা বেগমকে নাটোর হাসপাতালের করোনা আইসলেশান ওয়ার্ডে ভর্তি করা হয়।
নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসক মঞ্জুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রোগীকে অক্সিজেন, নেবুলাইজার সহ অন্যান্য চিকিৎসা দেওয়া সহ সাধ্যমত সকল প্রকার চেষ্টার পরও তাকে বাঁচানো সম্ভব হয়নি। আজ শনিবার (৩০ মে) ভোরে তার মৃত্যু হয়।
তিনি আরো জানান, গৃহবধুর রুমা বেগমের করোনা হয়েছিল কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এবং রিপোর্ট না পাওয়া পর্যন্ত সঠিক করে কিছু বলা সম্ভব নয়।
এদিকে রোগীর স্বজনদের স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশ দেয়া হয়েছে। পাশাপশি তাদের বাড়ির সবাইকে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।
বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রতন কুমার ঘোষ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, যেহেতু করোনা উপসর্গ নিয়ে মৃত গৃহবধূর নমুনা নাটোর সদর হাসপাতাল সংগ্রহ করেছে তাই আমরা নমুনা সংগ্রহ করিনি।
এর রিপোর্ট পজিটিভ এলে ওই পরিবারেরসহ যাদের নমুনা সংগ্রহ করার দরকার বলে মনে হবে সেই নমুনা গুলো সংগ্রহ করা হবে। সকল স্বাস্থ্যবিধি মেনেই আজ দুপুরে মৃত গৃহবধূর দাফন সম্পূর্ণ হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 


Comments are closed, but trackbacks and pingbacks are open.