করোনা আক্রান্ত জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানু

(জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানু)

কলকাতা প্রতিনিধি: করোনা আক্রান্ত হয়েছেন জনপ্রিয় গায়ক কুমার শানু। জানা গিয়েছে, দু’দিন আগে জ্বর এসেছিল কুমার শানুর। পরীক্ষার পর জানা যায় করোনা আক্রান্ত গায়ক কুমার শানু। গায়কের ভেরিফায়েড ফেসবুক পেজে লেখা হয়, ‘ শানু দা করোনা আক্রান্ত। সবাই ওঁর সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ।’ আপাতত তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে আমেরিকায় আছেন।

কয়েক দিন আগে একটি গানের রিয়ালিটি শোতে অংশ নিতে দেখা গিয়েছিল তাঁকে।

শুধু বলিউড নয় বাংলাতেও কুমার শানু মানে একটা যুগ। গোটা ৯০-এর দশকে একের পর এক হিট গান রয়েছে তাঁর গলায়। কার সঙ্গে জুটি বেঁধে গান করেননি তিনি।

কয়েক দিন আগেই বিগবস ১৪-তে অংশ নিয়েছেন কুমার শানুর ছোট ছেলে জান কুমার শানু। বাবার বিরুদ্ধে বিগবস হাউসেই ক্ষোভ উগরে দিয়েছেন জান কুমার। তাঁর মাকে গর্ভবতী অবস্থায় ছেড়ে গিয়েছিলেন কুমার শানু। বাবার ভালোবাসা না পাওয়ার অভিযোগও করেছিলেন।

মাকে একা রেখে বিগবসের ঘরে এসেছেন বলে চিন্তায় ছিলেন জান কুমার। তবে এবার তাঁর বাবা কুমার শানুর করোনা ধরা পড়ায় চিন্তা প্রকাশ করেছেন জান কুমার। কিন্তু শানুকে হাসপাতালে ভরতি করতে হয়েছে কিনা সে ব্যাপারে এখনও কোনও খবর পাওয়া যায়নি। তবে তাঁর করোনা উপসর্গহীন নয়। তাই চিন্তা থেকেই যাচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.