করোনায় বন্ধ ট্রেন চালুর দাবীতে চাঁপাইনবাবগঞ্জে সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস সতকর্তায় প্রায় ১০মাস আগে বন্ধ হওয়া ১০টি ট্রেন পূনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর ব্যানারে এই সংবাদ সম্মেলন হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা ও ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, নাগরিক কমিটির নেতা মুনিরুজ্জামান মুনিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে বলা হয়, করোনার বিস্তাররোধে গত বছরের মার্চ মাসে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জ থেকেও ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়।
কিন্তু পরবর্তীতে আপ-ডাউন মিলিয়ে ছয়টি ট্রেন চালু হলেও লোকাল আরো ছয়টি ট্রেন এখনো বন্ধ আছে। এই ছয়টি ট্রেন বন্ধ থাকার কারণে সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে।
সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, এরই মধ্যে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছে ট্রেন চালুর দাবি জানিয়েও কোনো সুফল পাওয়া যায়নি। অবিলম্বে ট্রেন চালু না হলে রাজপথের কর্মসূচি দেয়ার কথাও বলা হয় সম্মেলনে। শেষে স্টেশন মাস্টারের মাধ্যমে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল (রাজশাহী অঞ্চল) জেনারেল ম্যানেজার বরাবর একটি স্মারকলিপি দেন অতিথিরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.