করোনায় একই দিনে দুই কর্মচারীকে হারালো হাবিপ্রবি

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) পরিবহন শাখায় মাস্টাররোলে কর্মরত মঞ্জুরুল ইসলাম (৫০)।
বিষয়টি নিশ্চিত করেছেন পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ডঃ মোঃ মফিজুল ইসলাম। তিনি দীর্ঘদিন ধরে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেলে চিকিংসাধীন ছিলেন বলে পরিবহন শাখার পরিচালক জানান।
এসময় পরিবহন শাখার পরিচালক জানান, ” বিষয়টি অত্যান্ত দুঃখজনক। মঞ্জুরুল ইসলাম অসুস্থ হওয়ার পর থেকে প্রায় প্রতিদিন খোঁজ খবর নেয়ার চেষ্টা করেছি। গতকাল শুক্রবার দিনেও তার পরিবারের মানুষের সাথে মুঠোফোনে কথা হয়েছে। কিন্তু রাত ১০ টায় জানতে পারলাম তিনি আর নেই আমাদের মাঝে। আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসী করুক সেই প্রার্থনা করি “।
এদিকে গতকাল শুক্রবার রাত ১১ টায় করোনায় ইন্তেকাল করেছেন হাবিপ্রবির নিরাপত্তাকর্মী আবু বক্কর (৫৬)। বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোঃ রবিউল ইসলাম। অসুস্থতা বোধ করায় আবু বক্কর এম. আব্দুর রহিম মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি হন। কিন্তু সকলের মায়া ত্যাগ করে শুক্রবার তিনি ইন্তেকাল করেন। মরহুম আবু বক্করের বাসা বিশ্ববিদ্যালয় সংলগ্ন কর্নাই নামক স্থানে।
বিশ্ববিদ্যালয়ের দুই কর্মচারীর আকর্ষিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। মঞ্জুরুল ইসলাম ও আবু বক্করের অকাল মৃত্যুতে তিনি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
উল্লেখ্য যে, করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের সাবধানে চলাচল করতে আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.