করোনায় আক্রান্ত ‘মেরে ড্যাড কি দুলহন’ অভিনেত্রী শ্বেতা তিওয়ারি

বিটিসি বিনোদন ডেস্ক: টেলিভিশন জগতে আবারও করোনার হানা। করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। বর্তমানে তিনি হোম কোয়রান্টিনে। সঙ্গে রয়েছেন মেয়ে পলক। তার ছেলেকে শ্বেতার স্বামী অভিনব কোহালির কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। শ্বেতা এবং অভিনব এক সঙ্গে থাকেন না।

বর্তমানে তাকে দেখা যাচ্ছে ‘মেরে ড্যাড কি দুলহন’ ধারাবাহিকে। শ্বেতার বিপরীতে অভিনয় করছেন বরুণ বঢলা। যদিও তার স্ত্রী কোভিড-১৯ পজেটিভ হওয়ায় এই মুহূর্তে তিনি শুটিং করছেন না।

শ্বেতা জানিয়েছেন, গত ১৬ সেপ্টেম্বর থেকে আমার কাশি হচ্ছিল। টোনি এবং দিয়া বলেছিল (আমার ধারাবাহিকের পরিচালক) আমার আর বরুণের বিয়ের পর্বটা খুবই গুরুত্বপূর্ণ, কিন্তু আমি কোন ঝুঁকি নিতে চাইনি। নিজের টেস্ট করাই।

সৌভাগ্যবশত আমার বাড়িতে ঘরের সংখ্যা অনেক। আমি একটি ঘরে কোয়ারেন্টিনে আছি। আমার মেয়ে পলক সামাজিক দূরত্ব মেনে চলা নিয়ে খুবই ওয়াকিবহাল। সে সব নিয়ম মেনে চলছে। এই সময়টা খুবই কঠিন। এমনকি, সেটে শুটিং করাও মুশকিল হয়ে দাঁড়িয়েছে। কবে আমরা মুক্তি পাব এই অতিমারি থেকে?

বরুণের স্ত্রী রাজেশ্বরী ইনস্টাগ্রামে জানিয়েছেন, অভিনেতার রিপোর্ট নেগেটিভ এসেছে। দ্বিতীয় টেস্টের রিপোর্টের অপেক্ষায় বরুণ। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও তিনি সেটে ফিরবেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.