করোনার সম্মুখ সমরের যোদ্ধা নওগাঁর সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মামুন নিজেই আক্রান্ত

বিশেষ প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রুহুল আমিন গণমাধ্যম কর্মীদের এই তথ্যটি নিশ্চিত করেছেন।
গতকাল বুধবার (০২ জুন) সাপাহার স্বাস্থ্য বিভাগ ১৭ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী ল্যাবে পাঠায়। ওই নমুনা রিপোর্টে একই দিন বুধবার দুপুরে ইউএনও’সহ তিনজনের করোনা পজিটিভ বলে নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
এ বিষয়ে ইউএনও আব্দুল্যাহ আল মামুন মোবাইল ফোনে বলেন, গত দুই দিন ধরে শরীর ব্যথা’সহ সর্দি-জ্বর ছিল। কিছুটা সমস্যা হলেও এখন ভালো আছি। সবার কাছে দোয়া কামনা করেছেন তিনি। আব্দুল্যাহ আল মামুন গত ১৩ এপ্রিল সাপাহার উপজেলায় যোগদানের পর থেকেই করোনা সম্মুখযোদ্ধা হিসেবে পরিচিত। তিনি প্রত্যন্ত এলাকায় গিয়ে করোনা রোগীদের খোঁজখবর ও তাদের পরিবারকে সহায়তা’সহ বিভিন্ন সেবামূলক কাজ করে প্রশংসিত হন।
উল্লেখ্য, চলমান পরিস্থিতিতে সাপাহার উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ জন। শুরু থেকে এ পর্যন্ত মোট করোনাক্রান্ত রোগীর সংখ্যা ১৫৫ জন। নওগাঁর সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.