করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে গৃহবধূ বানরগাতির একটি বাড়ি এলাকাবাসীর পাহারায়

খুলনা ব্যুরো:  নারায়নগঞ্জ থেকে আসা এক দম্পতির বাড়ি পাহারায় রেখেছে এলাকাবাসী। নগরীর সোনাডাঙ্গা থানাধীন বানরগাতি ৩ নম্বর শহীদ সোহরাওয়ার্দী কলেজ রোডের শতরূপা মোড়ের ওই বাড়ি আজ রোববার (১২ এপ্রিল) থেকে পাহারায় রাখা হয়।
ওই বাড়ির আলমগীর হোসেনের স্ত্রী খায়রুন্নেছা (৪৪) করোনাভাইরাসের লক্ষণ নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্ণারে ভর্তি থাকায় এ ব্যবস্থা নেয় এলাকাবাসী।
একইসাথে স্থানীয় কাউন্সিলর(২৫ নম্বর ওয়ার্ড) ও খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মো: আলী আকবর টিপু আলমগীরের বাসার খাদ্যদ্রব্য পৌঁছে দেয়ার দায়িত্ব নিয়েছেন।
কাউন্সিলর আলী আকবর টিপু বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, নারায়ণগঞ্জ থেকে আলমগীর ও তার স্ত্রী খায়রুন্নেছা খুলনার ওই বাড়িতে আসার পর চারদিন ধরে খায়রুন্নেছার জ্বর ছিল।
গতকাল শনিবার (১১ এপ্রিল) দিবগত রাত ২টার দিকে তাকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। হাসপাতাল থেকে তাকে করোনার লক্ষণ নিয়ে চিকিৎসা নেয়া ফ্লু কর্ণারে পাঠানো হয়।
আজ রোববার তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে পরীক্ষা করা হয়েছে। যার ফলাফল পাওয়া যাবে আগামীকাল সোমবার দুপুরে।
তবে ফলাফল না আসা পর্যন্ত  ওই বাড়িতে কেউ যেতে এবং ওই বাড়ি থেকে কেউ বের হতে না পারেন সেজন্য স্থানীয়ভাবে ব্যবস্থা নেয়া হয়েছে। পাশাপাশি রোগীর স্বামী আলমগীর হোসেনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার কোন কিছুর প্রয়োজন হলে কাউন্সিলর হিসেবে আলী আকবর টিপুকে জানানোরও অনুরোধ করা হয়েছে।
কেএমপির সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মো: মমতাজুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত ওই বাড়িটি নজরদারিতে রাখা হয়েছে যাতে সেখানে কেউ প্রবেশ করতে না পারেন এবং কেউ যাতে ওই বাড়ি থেকে বের হতে না পারেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.