কমলা হ্যারিসের অক্টোবর বিতর্কের আহ্বান প্রত্যাখ্যান ট্রাম্পের

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে আগামী ৫ নভেম্বর অনুষ্ঠেয় মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে অক্টোবরে দ্বিতীয় বিতর্কে অংশ নিতে কমলা হ্যারিসের আহ্বান প্রত্যাখ্যান করেছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেছেন, ইতোমধ্যে কয়েকটি রাজ্যে আগাম নির্বাচন চলছে। তাই দ্বিতীয় বিতর্কের জন্যে এটি খুব দেরি হয়ে গেছে।
এর আগে কমলা হ্যারিসের প্রচারণা শিবির থেকে বলা হয়, সম্প্রচার কেন্দ্র সিএনএন থেকে ২৩ অক্টোবর একটি বিতর্কে অংশ নেওয়ার আমন্ত্রণ তিনি গ্রহণ করেছেন। ওয়াশিংটন থেকে বার্তা সংস্থা এএফপি এ কথা জানিয়েছে।
কমলা হ্যারিসের প্রচারণা শিবিরের প্রধান জেন ও’ম্যালি ডিলন এক বিবৃতিতে বলেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস এবং ডোনাল্ড ট্রাম্পের মধ্যে দ্বিতীয় বিতর্ক দেখার সুযোগ আমেরিকান জনগণের প্রাপ্য।
এ ছাড়া কমলাও এক্স-এ পোস্ট করে বলেছেন, ‘আমি আশা করি (ট্রাম্প) আমার স্পঙ্গে যোগ দেবেন’।
তবে শনিবার যুক্তরাষ্ট্রের উত্তরাঞ্চলের সুইং স্টেট নর্থ ক্যারোলাইনায় নির্বাচনী সমাবেশে ট্রাম্প বলে, এর একটি ভালো বিনোদন মূল্য রয়েছে। কিন্তু এখন অনেক দেরি হয়ে গেছে। কারণ কিছু রাজ্যে আগাম ভোট শুরু হয়ে গেছে।
উৎফুল্ল সমর্থকদের উদ্দেশ্যে তিনি আরও বলেছেন, জুনে প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে তিনি যখন বিতর্ক করেছিলেন সিএনএন তখন ন্যায্য অবস্থানে ছিল। এবার নাও থাকতে পারে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.