কবরস্থানে লুকিয়ে রাখা হয়েছিল ২১ লাখ ৬৫ হাজার টাকা

চট্টগ্রাম ব্যুরো: টেরীবাজারের যমুনা হোসিয়ারি ও গার্মেন্টস নামে এক প্রতিষ্ঠান থেকে চুরি হওয়া ২১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত মো. মিরাজ উদ্দিন প্রকাশ হাসান নামে প্রতিষ্ঠানটির ম্যানেজারকে গ্রেপ্তার করা হয়েছে।
মিরাজ উদ্দিন (৩০) সাতকানিয়ার ছদাহা ইউপির ৪ নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে। শনিবার (১ জুন) তাকে গ্রেপ্তার করা হয়। সাতকানিয়ার আফজলনগর এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া টাকাগুলো উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, ২৮ মে টেরীবাজার এলাকার কাপড়ের দোকানের দুই কর্মচারী দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরদিন সকালে দোকান খোলার সময় শার্টার ও ক্যাশবাক্সের তালা ভাঙা দেখা যায়। এ ঘটনায় দোকানের মালিক মনজুরুল আলম বাদী হয়ে মামলা দায়ের করেন।
কোতোয়ালী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান চৌধুরী বিটিসি নিউজকে বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এবং দোকানের কর্মচারী, দারোয়ান ও আশপাশের ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করে কিছু তথ্য পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে দোকানের ম্যানেজার মিরাজ উদ্দিন চুরি করার কথা স্বীকার করেন। পরে তার গ্রামের বাড়ি সাতকানিয়ার আফজলনগর এলাকায় অভিযান চালিয়ে ২১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়। মসজিদের কবরস্থানের জঙ্গলে পলিথিন দিয়ে প্যাঁচিয়ে টাকাগুলো লুকিয়ে রেখেছিলেন মিরাজ। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.