কঠোর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে –ফজলুল বারী তালুকদার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বিএনপি’র সকল নেতাকর্মিদের ঐক্যবদ্ধ ভাবে আদোলনে প্রস্ততি নেয়ার আহবান জানিয়ে বলেছেন, কঠোর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

তিনি আরও বলেন কৃষকরা ধানের ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম হু-হু করে বাড়লেও সরকারের কোন নজরদারি নেই।

এ সরকার জনগনের নিকট থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। মানুষ আর এ সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। তিনি আজ শনিবার দুপুরে আদমদীঘি হাজী তাছের আহম্মেদ মহিলা কলেজ রোডে উপজেলা বিএনপি’র নতুন কার্যালয় উদ্বোধন শেষে এক কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আদমদীঘি উপজেলা বিএনপি’র আহবায়ক এ্যাড, আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মাসুদ আহম্মেদের সঞ্চলনায় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপি নেতা ওমর ফারুক, উপজেলা বিএনপি’র নেতা রফি আহম্মেদ আচ্চু, কামরুল হাসান ফিরোজ, আবু হাসান, মাহফুজুর রহমান টিকন, শেখ রফিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য: আদমদীঘি উপজেলা বিএনপি’র দীর্ঘদিনের একটি কার্যালয় থাকলেও আহবায়ক কমিটি হওয়ায় পর পৃথক স্থানে এই নতুন কার্যালয় উদ্বোধন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.