ওয়াশিং মেশিনে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২

গাজীপুর প্রতিনিধি:  ওয়াশিং মেশিনের ভেতর ১৮ হাজার ৭০০ পিস ইয়াবা পাচারকালে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে দুই মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন: টাঙ্গাইলের জোড়দিঘী এলাকার সাইদুর ইসলাম এবং একই জেলার সাফিয়া চালা গ্রামের হারুন মিয়া।

র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বিটিসি নিউজকে জানান, গোপন সূত্রে তারা জানতে পারেন, একটি ইয়াবার বড় চালান কক্সবাজার এলাকা থেকে এস.এ পরিবহনের মাধ্যমে গাজীপুরের ভোগড়া এলাকায় নিয়ে আসা হয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বাসন থানাধীন ভোগড়া বর্ষা সিনেমা হলের বিপরীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশের এস.এ পরিবহন অফিসের সামনে অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে সাইদুর ইসলাম ও হারুন মিয়াকে আটক করা হয়। এসময় আটককৃতদের সঙ্গে থাকা দুইটি নতুন ওয়াশিং মেশিনের ভেতরে সুকৌশলে রক্ষিত অবস্থায় মোট ১৮ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল ফোন এবং নগদ পাঁচ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, একটি সংঘবদ্ধ আন্তর্জাতিক ইয়াবা ডিলার তারা। দীর্ঘদিন ধরে চোরাইপথে বিদেশ থেকে ইয়াবা ট্যাবলেট আমদানি করে অভিনব কৌশলে এস.এ পরিবহনসহ বিভিন্ন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার ও বিভিন্ন এলাকা থেকে গাজীপুরে এনে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.